• সোমবার ০৮ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৩ ১৪৩১

  • || ৩০ জ্বিলহজ্জ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
সর্বজনীন পেনশনে যুক্ত হতে নেতাকর্মীদের প্রতি আহ্বান শেখ হাসিনার পড়াশোনা নষ্ট করে কোটাবিরোধী আন্দোলনের কোনো যৌক্তিকতা নেই পিজিআরকে ‘চেইন অব কমান্ডে’র প্রতি আস্থাশীল থেকে অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালনের নির্দেশ রাষ্ট্রপতির টেকসই উন্নয়ন ত্বরান্বিতে কৃষি ও কৃষকের উন্নয়ন নিশ্চিত করতে হবে সরকারের কৃষিবান্ধব নীতির ফলে টেকসই কৃষি প্রবৃদ্ধি নিশ্চিত হয়েছে এমডি পদের জন্য এত লালায়িত কেন, কী মধু আছে: প্রধানমন্ত্রী একটা সিদ্ধান্ত তাদের খবরদারির মানসিকতা বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী নতুন ব্রিটিশ প্রধানমন্ত্রী স্টারমারকে প্রধানমন্ত্রীর অভিনন্দন ট্রানজিট তো অলরেডি দেওয়া আছে, ক্ষতিটা কী হচ্ছে? ২০৩৫ সালের মধ্যে পরীক্ষামুলকভাবে হাইড্রোজেন জ্বালানি ব্যবহার হবে

উজিরপুরে ২ হাজার ৪ শত পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৪ জুলাই ২০২৪  

বরিশালের উজিরপুরে দুই হাজার চারশত পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এঘটনায় উজিরপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। থানা সূত্রে জানা গেছে, ঢাকা থেকে বিপুল পরিমান মাদকদ্রব্য ইয়াবা আসার সংবাদ পেয়ে বরিশাল ডিবি পুলিশের এসআই সোহেল মোল্লার নেতৃত্বে অভিযান পরিচালনা হয়।

অভিযান চালিয়ে ৩ জুলাই সন্ধ্যায় ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার ইচলাদী টোল প্লাজার দক্ষিণ পাশে মল্লিক ভবনের সামন থেকে মাদক ব্যবসায়ী মিরাজ মৃধা (২৯) কে ২ হাজার ৪ শত পিচ ইয়াবাসহ গ্রেফতার করে ডিবি পুলিশ। সে পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার মাটিভাংগা গ্রামে তোকাচ্ছের আলী মৃধার ছেলে। এঘটনায় ডিবি’র এসআই মো.সোহেল মোল্লা বাদী হয়ে উজিরপুর থানায় ৩ জুলাই রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে আজ বৃহস্পতিবার(০৪ জুলাই)সকালে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে। এব্যাপারে উজিরপুর মডেল থানার ওসি মো. জাফর আহম্মেদ জানান, মাদক ব্যবসায়ী মিরাজ মৃধাকে বিপুল পরিমান ইয়াবাসহ বরিশাল ডিবি পুলিশ গ্রেফতার করে থানায় হস্তান্তর করেছেন। তারা বাদী হয়ে থানায় মাদক আইনে মামলা দায়ের করে। গ্রেফতারকৃতকে আজ বৃহস্পতিবার(০৪ জুলাই) সকালে জেল হাজতে প্রেরন করা হয়েছে। মাদকের সাথে কোন আপোষ নহে, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।