• সোমবার ০৮ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৩ ১৪৩১

  • || ৩০ জ্বিলহজ্জ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
সর্বজনীন পেনশনে যুক্ত হতে নেতাকর্মীদের প্রতি আহ্বান শেখ হাসিনার পড়াশোনা নষ্ট করে কোটাবিরোধী আন্দোলনের কোনো যৌক্তিকতা নেই পিজিআরকে ‘চেইন অব কমান্ডে’র প্রতি আস্থাশীল থেকে অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালনের নির্দেশ রাষ্ট্রপতির টেকসই উন্নয়ন ত্বরান্বিতে কৃষি ও কৃষকের উন্নয়ন নিশ্চিত করতে হবে সরকারের কৃষিবান্ধব নীতির ফলে টেকসই কৃষি প্রবৃদ্ধি নিশ্চিত হয়েছে এমডি পদের জন্য এত লালায়িত কেন, কী মধু আছে: প্রধানমন্ত্রী একটা সিদ্ধান্ত তাদের খবরদারির মানসিকতা বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী নতুন ব্রিটিশ প্রধানমন্ত্রী স্টারমারকে প্রধানমন্ত্রীর অভিনন্দন ট্রানজিট তো অলরেডি দেওয়া আছে, ক্ষতিটা কী হচ্ছে? ২০৩৫ সালের মধ্যে পরীক্ষামুলকভাবে হাইড্রোজেন জ্বালানি ব্যবহার হবে

মাদারীপুরে লিবিয়ার বন্দীশালার মাফিয়ার সদস্য গ্রেপ্তার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৪ জুলাই ২০২৪  

মাদারীপুরে লিবিয়ায় নির্যাতনকারী ও মাফিয়ার একজন সক্রিয় সদস্য মো. মিলন মাতুব্বরকে গ্রেফতার করেছে ডাসার থানা পুলিশ। গতকাল রাতে রাজৈর উপজেলার বদরপাশার উত্তর পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় এবং আজ দুপুরে মাদারীপুর আদালতে তাকে প্রেরণ করা হয়েছে। মিলন রাজৈর উপজেলার বদরপাশার গ্রামের সাজা মাতুব্বরের ছেলে। সে দীর্ঘদিন লিবিয়া অবস্থান করে লিবিয়ায় বন্দী শালা(গেমঘর) মাদারীপুরের যুবকদের ইতালী নেয়ার কথা বলে লিবিয়ায় আটকে রেখে নির্যাতন চালিয়ে পরিবারের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের রাজিব সরদার নির্যাতনের স্বীকার হয়ে বন্দীশালায় ৪৫ লক্ষ টাকা মুক্তিপণ দিয়ে বের হয়ে বাংলাদেশে এসে মামলা করলে তথ্য প্রযুক্তির সহয়তায় পুলিশ মিলনকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারের পরে একাধিক পরিবার তার বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন ডাসার থানায়।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শফিকুল ইসলাম জানান, আমরা তথ্য প্রযুক্তির মাধ্যমে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি এবং বাদির মামলা অনুযায়ী সে একজন লিবিয়ায় অবস্থানরত মাফিয়ার সদস্য। আজ দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।