• সোমবার ০৮ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৩ ১৪৩১

  • || ৩০ জ্বিলহজ্জ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
সর্বজনীন পেনশনে যুক্ত হতে নেতাকর্মীদের প্রতি আহ্বান শেখ হাসিনার পড়াশোনা নষ্ট করে কোটাবিরোধী আন্দোলনের কোনো যৌক্তিকতা নেই পিজিআরকে ‘চেইন অব কমান্ডে’র প্রতি আস্থাশীল থেকে অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালনের নির্দেশ রাষ্ট্রপতির টেকসই উন্নয়ন ত্বরান্বিতে কৃষি ও কৃষকের উন্নয়ন নিশ্চিত করতে হবে সরকারের কৃষিবান্ধব নীতির ফলে টেকসই কৃষি প্রবৃদ্ধি নিশ্চিত হয়েছে এমডি পদের জন্য এত লালায়িত কেন, কী মধু আছে: প্রধানমন্ত্রী একটা সিদ্ধান্ত তাদের খবরদারির মানসিকতা বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী নতুন ব্রিটিশ প্রধানমন্ত্রী স্টারমারকে প্রধানমন্ত্রীর অভিনন্দন ট্রানজিট তো অলরেডি দেওয়া আছে, ক্ষতিটা কী হচ্ছে? ২০৩৫ সালের মধ্যে পরীক্ষামুলকভাবে হাইড্রোজেন জ্বালানি ব্যবহার হবে

‘অভিনয় ছাড়ার’ কারণ জানানো দীপিকার ভিডিও ভাইরাল!

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৪ জুলাই ২০২৪  

ঘনিয়ে আসছে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রথম সন্তান পৃথিবীতে আসার সময়। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দীপিকার একটি ভিডিও। ওই ভিডিওতে অভিনয় জীবনের ইতি টানার কথা জানান এ অভিনেত্রী।

পুরনো এক সাক্ষাৎকার দেয়া দীপিকার সে ভিডিও নেট দুনিয়ায় হঠাৎ ভাইরাল হলে নড়ে চড়ে বসেন দীপিকার ভক্তরা। কারণ ওই ভিডিওতে দীপিকা জানান, বিয়ে এবং সন্তানের পর অভিনয় ছাড়ার চিন্তাভাবনা রয়েছে তার।

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড লাইফের প্রতিবেদন বলছে, নেটদুনিয়ায় সম্প্রতি ভাইরাল হওয়া দীপিকার সে পুরনো ভিডিওতে তিনি বলেন, মনের মানুষ খুঁজে পেলে আর তাকে বিয়ে করলে সুখী দাম্পত্যের জন্য অভিনয় ছাড়তেও আমি প্রস্তুত।

দীপিকা আরও বলেন, একাধিক সন্তান নিয়ে সংসার জীবন উপভোগ করতে চাই। কারণ রণবীর আর আমি বাচ্চাদের খুব ভালোবাসি।

একাধিক সন্তানের পরিকল্পনা শোনার পর দীপিকা ভক্তরা বলিউডে নায়িকার অনুপস্থিতি মেনে নিতে পারছেন না। অনেকেই নায়িকাকে শুভকামনা জানিয়েছেন আবার অনেক নেটিজেনই হতাশ হয়েছেন দীপিকার এমন মন্তব্যে।

প্রসঙ্গত, বলিউডে দীপিকা অভিনীত সর্বশেষ সিনেমা  ‘কল্কি ২৮৯৮ এডি’। তেলুগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাসের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী। দেশের বক্স অফিস কাঁপানোর পাশাপাশি বিদেশের মাটিতেও দাপট দেখাচ্ছে সিনেমাটি। এদিকে আগামী সেপ্টেম্বরে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রথম সন্তান ভূমিষ্ঠ হতে চলেছে। ৩৭ বছর বয়সে প্রথম মাতৃত্বের স্বাদ নিতে চলেছেন লাস্যময়ী এ অভিনেত্রী।