• সোমবার ০৮ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৩ ১৪৩১

  • || ৩০ জ্বিলহজ্জ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
সর্বজনীন পেনশনে যুক্ত হতে নেতাকর্মীদের প্রতি আহ্বান শেখ হাসিনার পড়াশোনা নষ্ট করে কোটাবিরোধী আন্দোলনের কোনো যৌক্তিকতা নেই পিজিআরকে ‘চেইন অব কমান্ডে’র প্রতি আস্থাশীল থেকে অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালনের নির্দেশ রাষ্ট্রপতির টেকসই উন্নয়ন ত্বরান্বিতে কৃষি ও কৃষকের উন্নয়ন নিশ্চিত করতে হবে সরকারের কৃষিবান্ধব নীতির ফলে টেকসই কৃষি প্রবৃদ্ধি নিশ্চিত হয়েছে এমডি পদের জন্য এত লালায়িত কেন, কী মধু আছে: প্রধানমন্ত্রী একটা সিদ্ধান্ত তাদের খবরদারির মানসিকতা বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী নতুন ব্রিটিশ প্রধানমন্ত্রী স্টারমারকে প্রধানমন্ত্রীর অভিনন্দন ট্রানজিট তো অলরেডি দেওয়া আছে, ক্ষতিটা কী হচ্ছে? ২০৩৫ সালের মধ্যে পরীক্ষামুলকভাবে হাইড্রোজেন জ্বালানি ব্যবহার হবে

মঠবাড়িয়ায় পৌরসভায় জেলে পরিবারের মাঝে ভিজিএফ চাল বিতরণ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১২ জুন ২০২৪  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া পৌরসভায় মৎস্য সংরক্ষণ মৌসুমে কর্মহীন জেলেদের পুনর্বাসনের জন্য চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবারর (১১ জুন) সকালে এ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পৌর প্রশাসক সহকারি কমিশণার (ভূমি) মোহা. রইসুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, পৌর নির্বাহী কর্মকর্তা মো. হারুণ অর রশিদ, ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মোসা. ফারজানা আক্তার, প্রশাসনিক কর্মকর্তা মো. কামাল হোসেন, বস্তি উন্নয়ন কর্মকর্তা বলরাম ঘোষ, তদারকি কর্মকর্তা আনসার ভিডিপি অফিসার মো. সিরাজুল ইসলাম, প্রেসক্লাব সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী সহ সংশ্লিষ্ট দপ্তরের বিভিন্ন কমৃকর্তা-কর্মচারী বৃন্দ।

পৌর নির্বাহী কর্মকর্তা মো. হারুণ অর রশিদ, বলেন, মৎস্য সংরক্ষণ মৌসুমে কর্মহীন জেলেদের পুনর্বাসনের জন্য সরকারের মানবিক সহায়তা জুন মাসে পৌরসভার তালিকাভুক্ত ১৮০ জন জেলে পরিবারের মাঝে ৪০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। সকাল থেকে বিকেল পর্যন্ত লোকজন শান্তিপূর্ণ ভাবে লাইনে দাড়িয়ে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা গ্রহণ করছেন।

উপজেলা মৎস্য কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, কার্ডধারী জেলেদের প্রতি মাসে ৪০ কেজি করে চাল দেয়ার নির্দেশনা রয়েছে পৌরসভা ও প্রতিটি ইউনিয়নে এ কার্যক্রম নিয়মিত ভাবে চলছে। সরকারের এ কার্যক্রম অব্যাহত থাকবে।